ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১

মেসিকে ছাড়াই মৌসুম শুরু


প্রকাশ: ১৩ জুলাই, ২০২১ ০৪:০২ পূর্বাহ্ন


মেসিকে ছাড়াই মৌসুম শুরু

বার্সেলোনার সাথে লিওনেল মেসির চুক্তি শেষ হয়েছে কিছুদিন আগে। দুই পক্ষের মধ্যে ফের চুক্তির বিষয়টি এখনও ঝুলে আছে। এরই মধ্যে ২০২১-২২ মৌসুমকে সামনে রেখে নিজেদের কার্যক্রম শুরু করে দিয়েছে স্প্যানিশ লা লিগার অন্যতম পরাশক্তিরা।মেডিকেল, ফিটনেস এবং পিসিআর টেস্ট শেষে গতকাল ক্যাম্প ন্যুতে জড়ো হন বার্সার বেশ কয়েকজন খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, কোচ এবং অফিসিয়াল। আসন্ন মৌসুমের প্রস্তুতির অংশ হিসেবে খেলোয়াড়দের রানিং করতে দেখা গেছে।অনেক খেলোয়াড় ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নশিপ এবং কোপা আমেরিকা নিয়ে গত এক মাস ব্যস্ত সময় পার করেছেন। স্বাভাবিকভাবেই তাদের মধ্যে কেউ কেউ ইনজুরি কিংবা ক্লান্তিজনিত সমস্যায় ভুগছেন। প্রথম দিনের অনুশীলনে এসব বিষয় খুব মনোযোগ সহকারে দেখেছেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান।গত ৩০ জুন রাত ১২টায় বার্সার সাথে চুক্তি শেষ হয়ে যায় মেসির। নিয়ম অনুযায়ী এলএমটেন এখন মুক্ত। নিজের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে যোগ দিতে পারেবেন যে কোন ক্লাবে। সেক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে না কোনো ট্রান্সফার ফি।

চুক্তি শেষ হলেও এখনো মেসিকে নিজেদের খেলোয়াড় মনে করছে বার্সা। কয়েকদিন আগে কোপা আমেরিকায় মেসির দারুণ পারফরম্যান্স নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্ট করে তার প্রমাণ দিয়েছে তিন নম্বরে থেকে গত মৌসুমে লিগ শেষ করা দলটি।

বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা কিছুদিন আগেও মেসি ইস্যুতে আশার কথা শুনিয়েছেন। লাপোর্তার দাবি, মেসির সাথে তাদের ফলপ্রসূ আলোচনা হয়েছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা আসার বাকি। তবে চুক্তি শেষ হওয়ার পর দুই সপ্তাহ অতীত হয়ে গেলেও তেমনটা দেখা যায়নি।

 


   আরও সংবাদ